ক্লু লেস মামলা সমাধান করে শ্রেষ্ঠ এসআই হলেন ইয়াউর রহমান

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার
শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) হিসেবে পুরষ্কার পেয়েছেন মো.ইয়াউর রহমান। এসআই ইয়াউর রহমান ক্লু লেস ডাকাতি মামলার রহস্য উদ্ঘাটন ও ৪ ডাকাত গ্রেফতার করে নারায়ণগঞ্জ পুলিশ সুপার থেকে শ্রেষ্ঠ ডিটেকশন অফিসার হিসাবে পুরস্কার গ্রহণ করেন।

বুধবার (২৯ মে) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যান সভায় পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল পুরষ্কার তুলে দেন।

জানা যায়, ক্লু লেস ডাকাতি মামলার রহস্য উদঘাটন, ৪ জন ডাকাত গ্রেফতার, মালামাল উদ্ধার ও ৪ ডাকাতের ১৬৪ ধারায় জবানবন্দী গ্রহনের মাধ্যমে মামলা গুলো নিষ্পত্তি করেন সিদ্ধিরগঞ্জ থানার এসআই ইয়াউর রহমান।

পুরস্কার প্রাপ্তিতে এসআই ইয়াউর রহমান নারায়ণগঞ্জ পুলিশ সুপার স্যার কে শ্রদ্ধা জানিয়ে বলেন, নারায়ণগঞ্জ পুলিশ সুপার স্যার এবং সিদ্ধিরগঞ্জ থানার ওসি স্যার সহ সকল সহকর্মীদের ভালোবাসা এবং উৎসাহে আমি আমার দায়িত্ব যথাযথভাবে পালন করতে পেরেছি। এরই ধারাবাহিকতায় আজকে আমি পুরস্কারে ভূষিত হয়েছি। তাই আমার এই পুরষ্কার সকলের মাঝে উৎসর্গ করলাম। সকলের কাছে দোয়া চেয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই ইয়াউর রহমান আরো বলেন, আমি যেন আমার কর্মের ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারি এবং ভবিষ্যতে নিজেকে আরো সুযোগ্য করে গড়ে তুলতে পারি সেই ব্যাপারে সবার কাছে দোয়া চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *