খালেদা জিয়ার সুস্থতা এবং তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় সিদ্ধিরগঞ্জে বিএনপির ইফতার ও দোয়া 

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা , বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় সিদ্ধিরগঞ্জে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ই এপ্রিল) সিদ্ধিরগঞ্জের ৩নং ওয়ার্ডের কিসমত মার্কেট এলাকায় এই ইফতার ও দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়েছে। 

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি অকিল উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক মামুন মাহমুদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক মেহেদী হাসান। 

এসময় আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার একটি অবৈধ সরকার। আমরা দেখেছি ৭জানুয়ারীর নির্বাচনে এই দেশের জনগণ ভোট কেন্দ্রে যায়নি, তারা এই অবৈধ সরকারের অধীনে নির্বাচন প্রত্যাখান করেছেন। আমরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে রাজপথে ছিলাম আছি থাকবো। ঈদের পর তারেক রহমান যেকোনো কর্মসূচি ঘোষণা দিলে আমরা সেটা পালন করতে প্রস্তুুত।

তিনি আরো বলেন, একটি কুচক্রী মহল কাপুরুষের মতো রাতের আধারে নারায়ণগঞ্জে জিয়াউর রহমানের মুর‍্যাল ভেঙে ফেলেছে। নারায়ণগঞ্জের একজন সংসদ সদস্য কয়েকদিন ধরে বলছে এখানে নাকি ৬দফার মঞ্চ করা হবে। ৬দফা করেন আর ১২দফা করেন জিয়াউর রহমানের মুর‍্যাল যেখানে ছিলো সেখানেই স্হাপন করতে হবে। অন্যথায় আন্দোলনের মুখে আপনাদের এই স্বৈরাচারী মনোভাব এবং স্বৈরাচারী কায়দা বাংলাদেশের মানুষ উৎখাত করবে এবং গনতন্ত্র প্রতিষ্ঠা করবে। 

অনুষ্ঠানে কারা নির্যাতিত এবং আন্দোলন সংগ্রামে আহত নেতাকর্মীদের কে সংবর্ধনা দেওয়া হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *