গজারিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত – ১

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ 

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় কাভার্ডভ্যানে পিকআপ ভ্যানের ধাক্কায় একজন নিহত হয়েছেন। গজারিয়া উপজেলার বালুয়াকান্দি এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।এতে পিকআপভ্যানটির চালক গুরুতর আহত হয়েছেন।

নিহতের নাম মোশাররফ হোসেন(৩৫)।তিনি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঘাসিরচর গ্রামের মৃত রহমান আলীর ছেলে এবং নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার ম্যাক্স সুয়েটার বিডি লিমিটেডের নিটিং স্যাম্পল ম্যান হিসেবে কর্মরত ছিলেন।আহত হৃদয় (২০)ঝালকাঠি জেলার সদর উপজেলার কাঁচা বালিয়া গ্রামের আলী হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়,চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছিল পিকাপভ্যানটি। কুমিল্লার দাউদকান্দি থেকে যাত্রী হিসেবে ওই পিকআপভ্যানে ওঠেন মোশারফ হোসেন। সোমবার (১২ফেব্রুয়ারী) সকাল ৭টার দিকে পিকআপভ্যানটি ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বালুয়াকান্দি এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি অজ্ঞাতনামা একটি কাভার্ড ভ্যানের পিছনে ধাক্কা দিলে পিকাপ ভ্যানটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মোশারফ হোসেনের মৃত্যু হয়।গুরুতর আহত পিকাপভ্যান চালক হৃদয়কে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় স্থানীয়রা।

বিষয়টি নিশ্চিত করে গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির (উপ-পরিদর্শক)রিয়াদ হোসেন বলেন,লাশ বর্তমানে গজারিয়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *