চতুর্থবার এমপি হওয়ায় গাজীকে রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের শুভেচ্ছা

আবু কাওছার 

দ্বাদশ জাতীয় সংসদনির্বাচনে নারায়ণগঞ্জ-১(রূপগঞ্জ) আসনে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক চতুর্থবারের মতো নৌকা প্রতীকে  বিপুল ভোটে বেসরকারিভাবে নির্বাচিত হওয়ায় রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়েছে। সোমবার (৮জানুয়ারী) বস্ত্র ও পাটমন্ত্রীর রূপসীস্থ বাসভবনে এ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি  ও দৈনিক ইত্তেফাকের রূপগঞ্জ সংবাদদাতা  এম এ মোমেন , সাধারণ সম্পাদক মাইটিভি ও দৈনিক যায়যায়দিন রূপগঞ্জ প্রতিনিধি  মকবুল হোসেন সহ  দৈনিক নয়াদিগন্ত রূপগঞ্জ প্রতিনিধি

শফিকুল আলম ভুইয়া , যুগ্ম সাধারণ সম্পাদক আরটিভি ও দৈনিক মানবকন্ঠ রূপগঞ্জ প্রতিনিধি এসএম রোবেল মাহমুদ, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক  মনজুর এলাহী (আমার বার্তা),  মোঃ আলম হোসাইন (দৈনিক দিনকাল), আবু কাউসার মিঠু (দৈনিক তৃতীয় মাত্রা), নোয়াব ভুইয়া (দৈনিক আমার সময়), রনি আহমেদ (দৈনিক আজকের আলোকিত সকাল),  রিপন সরকার (দৈনিক আজকের বসুন্ধরা), সিরাজুল ইসলাম (দৈনিক বাংলাদেশের আলো), মোঃ পারভেজ (দৈনিক বর্তমান), এনামুল হক (দৈনিক জবাবদিহি ও দৈনিক ভোরের চেতনা), সোহেল কবির (দৈনিক আলোকিত সকাল), সৈকত হোসেন (সংবাদচর্চা), মোঃ শাহিন (দৈনিক ভোরের দর্পন), হাফেজ মোমেন (ডান্ডিবার্তা), মাছুম মিয়া (যুগ যুগান্তর), মোঃ আল আমিন (দৈনিক রুদ্রবার্তা), রোমান (দৈনিক আজকের জনবাণী),  রাকিবুল ইসলাম রাসেল (দৈনিক এশিয়া বার্তা), গোলাম মোস্তফা (নারায়ণগঞ্জ বার্তা ২৪), শরীফ ভুইয়া (দৈনিক নওরোজ), রাশেদুল ইসলাম রাসেল (ভোরের বাংলা নিউজ)।

নির্বাচনে গোলাম দস্তগীর গাজী নৌকা প্রতীকে ১ লাখ ৫৬ হাজার ৪৮৩ ভোট পেয়ে প্রাথমিক ও বেসরকারিভাবে জয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শাহজাহান ভূইয়া কেটলি প্রতীকে ৪৫ হাজার ৭৫ ভোট পেয়েছেন। রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা  মোঃ মাহমুদ হাসান রাসেল এ তথ্য নিশ্চিত করেছেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *