ছিনতাইয়ের অভিযোগে সোনারগাঁও পৌর ছাত্রলীগের  সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রেফতার 

নারায়ণগঞ্জ প্রতিনিধি : মোবাইল ছিনতাইয়ের অভিযোগে সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সাবেক  সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাবেক  সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান খান সাজুকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। রোববার (২৪ সেপ্টেম্বর) মধ্যরাতে সোনারগাঁ পৌর এলাকার রয়্যাল রিসোর্টের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাহবুবুর রহমান রবিন (৩৩) পৌরসভার খাসনগর দিঘিরপাড় গ্রামের মৃত মুজিবুর রহমানের ছেলে ও শাহরিয়ার হাসান খান সাজু (৩৪) গোয়ালদী গ্রামের নাসির উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লার কোতোয়ালি থানার বাসিন্দা মোবাইল ফোন ব্যবসায়ী মো. সুমন মিয়া গত ১৩ সেপ্টেম্বর রাতে ২৮৩টি মোবাইল সেট নিয়ে একটি প্রাইভেটকারে ঢাকায় যাচ্ছিলেন। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকা অতিক্রমকালে  র‌্যাব পরিচয়ে প্রাইভেটকারটি গতিরোধ করে। পরে ওই ব্যবসায়ীকে মারধর করে ওইসব মোবাইল ফোন ছিনিয়ে পালিয়ে যান গ্রেফতাররা।

ওই সময় তাদের পরিচয় জানতে পেরে তাদের কাছে মোবাইলগুলো ফেরত দেওয়ার জন্য অনুরোধ করেন। কিন্তু মোবাইল ফোনগুলো ফেরত না দেওয়ায় ১১ দিন অপেক্ষা করে  রোববার দুপুরে ওই ব্যবসায়ী সোনারগাঁ থানায় রবিন, সাজুসহ চারজনকে আসামি করে মামলা করেন। মামলার পর ওই রাতেই পুলিশ পৌরসভার খাসনগর দিঘিরপাড় রয়্যাল রিসোর্টের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

এ বিষয়ে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) পঙ্কজ কান্তি সরকার বলেন, ছিনতাইয়ের অভিযোগে রবিন ও সাজু নামের দুজনকে গ্রেফতারের পর তাদের আদালতে পাঠানো হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় তাদের গ্রেফতার করা হয়। মোবাইল উদ্ধার না হওয়ায় ১০ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

পুলিশ আরও জানায়, তাদের বিরুদ্ধে মাদক, ছিনতাই, চাঁদাবাজি, ভূমিদস্যুতা ও হামলা ভাঙচুরের অভিযোগে ১৫টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *