ডেমরায় সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যু

রাজধানীর ডেমরার মীরপাড়ায়  মোটরসাইকেল দূর্ঘটনায়  মো. শাহিনুর রহমান আকন্দ (৩৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার(২১ এপ্রিল) সন্ধ্যা পৌনে ৬টার দিকে ডেমরার আইচি হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

শাহিনুর ময়মনসিংহের নান্দাইল উপজেলার লংপুর গ্রামের মৃত আনিসুল হক আকন্দ (বীর প্রতীক) এর ছেলে। বর্তমানে ডেমরার সারুলিয়ার আমতলা  এলাকায় ভাড়া থাকেন সপরিবারে । তিনি চেরি বাটন এক্সেসরিজ’র মার্কেটিং ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন বলে জানাযায়।

স্থানীয়দের তথ্য অনুযায়ী , ‘ সন্ধ্যা আনুমানিক  পৌনে ৬টার দিকে ডেমরার মীর পাড়ায় একটি বাইক আরেকটি বাইকের পিছু নিলে নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনা ঘটে। রাস্তায় থাকা স মিলের গাছের সাথে মাথায় আঘাত লেগে অতিরিক্ত রক্তক্ষরনে ঘটনাস্থলে মৃত্যু বরণ করে শাহিন। পরে সেখান থেকে আইচি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করে। পোষ্টমর্টামের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে আইচি হাসপাতালের চিকিৎসক। 

  ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। 

উল্লেখ্য, শাহিনুর রহমান আকন্দ ২০০৪সালে ডেমরার বাওয়ানী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ২০০৬সালে আদমজী এমডব্লিউ কলেজ থেকে এইচএসসি পাশ করেন। মৃত্যু কালে মা- ভাই- বোন, স্ত্রী ও এক বছর বয়সের একটি ছেলে সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *