তামান্না ভাটিয়ার বিয়ে নিয়ে চিন্তিত তার পরিবার

বয়স ৩৪ হলেও পিয়ের পিড়িতে বসেননি দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। তার বিয়ে নিয়ে বেশ চিন্তিত তার পরিবার, প্রতিনিয়ত পরিবার থেকে বিয়ের জন্য চাপ পাচ্ছেন তামান্না।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, তামান্নার পরিবারও নাকি নায়িকার বিয়ে নিয়ে আর দেরি করতে চাইছেন না। শিগগিরই পছন্দের পাত্রের কাছে নিজেদের মেয়েকে তুলে দিতে চাইছেন তারা। সে হিসেবে নায়িকার জন্য বিয়ের পাত্রও প্রস্তুত। কারণ দীর্ঘদিন ধরেই অভিনেতা বিজয় বর্মার সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন তামান্না। তাকেই বিয়ে করতে পারেন অভিনেত্রী। সম্প্রতি মণীশ মালহোত্রার বাড়ির দীপাবলি অনুষ্ঠান শেষে বিজয়ের হাত টেনে ধরে তামান্নার গাড়িতে ওঠার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এর আগে বিভিন্ন সাক্ষাৎকারে বিজয়ের উচ্ছ্বসিত প্রশংসা করেন তামান্না। তিনি জানিয়েছেন বিজয়ের সব কিছুই ভালো। শেষমেশ কি মধুর পরিণতি পাবে তাদের সম্পর্ক? সেটা সময়ই বলে দেবে। ‘লাস্ট স্টোরিজ টু’ সিনেমায় বিজয়-তামান্নার রসায়ন ব্যাপক নজর কেড়েছে সিনেমাপ্রেমীদের।

যদিও তামান্নার পরিকল্পনা ছিল ৩০ পেরোতেই বিয়ে করে দুই সন্তান নিয়ে সংসার করবেন। সেটা হয়নি। ধারণা করা হচ্ছে, এই শীতেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন তামান্না-বিজয়। ইতোমধ্যেই দুই তারকার পরিবারে বিয়ের সানাই বাজতে শুরু করেছে।

কিছু দিন আগে এক সাক্ষাৎকারে বিয়ের বিষয়ে তামান্না বলেছিলেন, বিয়ে একটা বড় দায়িত্ব। তাই তখনই সম্মতি দেওয়া উচিত, যখন সে দায়িত্ব নেওয়ার জন্য সম্পূর্ণ তৈরি থাকবে।

তামান্না আরও বলেন, খুব ছোট বয়স থেকে কাজ শুরু করি। ইন্ডাস্ট্রিতে চিত্রনায়িকারা সর্বোচ্চ ১০ বছরের ক্যারিয়ার গড়তেন। আমিও নিজের বিষয়ে এমনই চেয়েছিলাম। ৩০ বছর পর্যন্ত কাজ করে বিয়ে করে সন্তান নিয়ে সংসার করব ভেবেছিলাম। কিন্তু আমার ত্রিশেই যেন পুনর্জন্ম হলো।

সম্প্রতি আর কোনও সিনেমার জন্য চুক্তিবদ্ধও হচ্ছেন না তামান্না। ভোলা শংঙ্কর ও জেলার সিনেমার কাভাল্লা গানের পর আর কোনও কাজ নিচ্ছেন না অভিনেত্রী।

১৭ বছরের অভিনয় ক্যারিয়ারে তার অভিনীত বিভিন্ন ভাষার ৬৯টি সিনেমা মুক্তি পেয়েছে। ২০১৬ সালে গুঞ্জন উঠে, বিয়ে করতে যাচ্ছেন তামান্না। তার হবু বর সফটওয়্যার ইঞ্জিনিয়ার। খবরে এও বলা হয়, বিয়ের পর অভিনয় ছেড়ে দেবেন তামান্না। এছাড়া ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গেও তার প্রেমের গুঞ্জন শোনা গেছে। এদিকে ২০১৮ সালের জুলাই মাসের দিকে শোনা যায়, যুক্তরাষ্ট্র প্রবাসী একজন চিকিৎসককে বিয়ে করতে যাচ্ছেন তামান্না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *