তারেক রহমান ও জুবাইদা রহমানকে সাজার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে প্রতিবাদ সমাবেশ 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা: জুবাইদা রহমানকে আদালত কতৃক সাজা দেওয়ার  প্রতিবাদে কেন্দ্রঘোষিত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৪ঠা আগষ্ট) বিকেলে সিদ্ধিরগঞ্জের গ্রীন গার্ডেন রেষ্টুরেন্ট সংলগ্ন ঢাকা চট্টগ্রাম মহাসড়কে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ফতুল্লা থানা  বিএনপির সাবেক আহ্বায়ক    জাহিদ হাসান রোজেলের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, তারেক রহমান যখন এক দফা আন্দোলন ঘোষণা করেছে ঠিক তখনই ভীত – সন্ত্রস্ত হয়ে শেখ হাসিনার নিয়ন্ত্রিত আদালত আমাদের নেতা তারেক রহমান ও তার সহধর্মিণীর বিরুদ্ধে একটি মিথ্যা মামলার সাজানো রায় ঘোষণা করেছেন। এদেশের মানুষ ভালো করে জানেন সাবেক রাষ্ট্রপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার  সন্তান কখনো কোন অন্যায় করেনি। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে তারেক রহমান ও তার সহধর্মিণীর বিরুদ্ধে এই রায় ঘোষণা করা হয়েছে। এই অন্যায় এবং অবৈধ রায় এদেশের জনগণ মানে না। তিনি বলেন শীঘ্রই এই অবৈধ রায় প্রত্যাহার করুন নতুবা জনগনকে সাথে নিয়ে এর উচিত জবাব দিব। 

তিনি আরো বলেন, এখনো সময় আছে একটি নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার গঠন করে জাতীয় নির্বাচন দিন । অন্যথায় এদেশের জনগণ আপনাকে ক্ষমা করবে না। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার গঠন না হওয়া পর্যন্ত আমরা জনগনকে সাথে নিয়ে গনতান্ত্রিক আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবো।

এসময় আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সদস্য সচিব শাহআলম, যুগ্ম আহ্বায়ক অকিল উদ্দিন, যুগ্ম আহ্বায়ক গাজী মনির, মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি রিপন, জুয়েল রানা, যুগ্ম সম্পাদক সাজ্জাদ, সহ সম্পাদক সম্রাট আকবর, সদস্য সিফাতুর রহমান রাজু, ছাত্র নেতা মেহেদী হাসান, ৯নং ওয়ার্ড বিএনপির সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক ইভান ইমতিয়াজ,  যুবদল নেতা আকতার, লিটন, শাহীন, সেলিম,  নুরু, শেখ সাদী ও সিদ্ধিরগঞ্জ থানার বিভিন্ন ওয়ার্ড বিএনপির সভাপতি, সাধারন সম্পাদক সহ সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানা বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *