‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও’ শিরোনামে লিফলেট বিতরণ করলেন ইঞ্জিনিয়ার মতিন খান

মোঃ জুয়েল রানা

কেন্দ্রীয় বিএনপির কর্মসূচির অংশ হিসেবে দেশ বাঁচাও, মানুষ বাঁচাও’ শিরোনামে এবং বিরোধী দলবিহীন নির্বাচন বাতিল, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তি ও দ্রব্যমূল্যের লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে লিফলেট বিতরণ করেছেন বেগম খালেদা জিয়ার প্রাক্তন এপিএস-২ ইঞ্জিনিয়ার এম.এ মতিন খান।

শনিবার (১৭ ফেব্রুয়ারী) সকালে কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার রায়পুর, কুশিয়ারা ও তিতাস উপজেলার আসমানিয়া বাজারের বিভিন্ন বিপনিকেন্দ্রে, ভ্রাম্যমাণ দোকান এবং পথচারীদের মাঝে এই লিফলেট বিতরণ করা হয়। 

এসময় খালেদা জিয়ার প্রাক্তন এপিএস-২ ইঞ্জিনিয়ার এম.এ মতিন খানের নেতৃত্বে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক লিয়াকতসহ তিতাস-হোমনা উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

লিফলেট বিতরণকালে মতিন খান বলেন, আজকে আমরা যে দাবিতে লিফলেট বিতরণ করছি তা শুধু বিএনপির দাবি নয়, এটি দেশের ১৮ কোটি মানুষের দাবি। বর্তমানে এই সরকার দেড়যুগ ধরে গণতন্ত্রকে কারারুদ্ধ করে রেখেছে। কেড়ে নেওয়া হয়েছে বাক-স্বাধীনতার, হরণ করা হয়েছে ভোটাধিকার। আর গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের সৈনিকদের বিরুদ্ধে চলছে নিষ্ঠুর দমন-পীড়ন। বিরোধী দলশূণ্য করে সরকার দেশে স্থায়ী বাকশাল কায়েম করতে চায়। তাই এই সরকারকে বিদায় করতে হলে এ বিপ্লবে সবাইকে শরিক হতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *