নারায়গঞ্জ মহানগর ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

দীর্ঘ একবছর একমাস পর নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের ১৫১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে এ কমিটি অনুমোদন দেয় ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি ২২জন, যুগ্ম সাধারন সম্পাদক ১৮জন, সহ-সাধারণ সম্পাদক ১৪জন, সহ- সাংগঠনিক সম্পাদক ১৭জন ও সদস্য ৪০জন। 

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর জানান, আমাকে সভাপতি ও রাহিদ ইসতিয়াক সিকদারকে সাধারণ সম্পাদক রেখে ১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। কমিটির অনুমোদন দেওয়ায় ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামী দিনে রাজপথের সকল আন্দোলন সংগ্রামে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ইনশাল্লাহ।

গত বছরের ২৬জানুয়ারী রাকিবুর রহমান সাগরকে সভাপতি ও রাহিদ শিকদারকে সাধারণ সম্পাদক করে ৬সদস্য কমিটির অনুমোদন দেন ছাত্রদল কেন্দ্রীয় কমিটির  সভাপতি শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *