নারায়ণগঞ্জের সমাবেশে মামুন মাহমুদের নেতৃত্বে বিশাল শোডাউন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকায় পাসপোর্ট অফিস সংলগ্ন গলিতে বিএনপির একদফা দাবিতে চলমান কর্মসূচির অংশ হিসেবে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্হায়ী কমিটির সদস্য ডক্টর আবদুল মঈন খান।

সরেজমিনে গিয়ে দেখা যায় প্রো – এ্যাকটিভ হাসপাতালের সামনে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মামুন মাহমুদের হাজার হাজার নেতাকর্মী জড়ো হয়েছে।

কিছুক্ষণ পর মামুন মাহমুদ আসার সাথে সাথে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং এক দফা দাবীতে স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো সাইনবোর্ড এলাকা। এরপর মামুন মাহমুদের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী স্লোগান দিতে দিতে সমাবেশে যোগদান করে।

এসময় মামুন মাহমুদের সঙ্গে আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক টিএইচ তোফা, গাজী মনির, বাবুল প্রধান, অকিল উদ্দিন, ফতুল্লা থানা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক একরামুল কবির মামুন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সম্পাদক আকতার, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আরিফুর রহমান, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক সাজ্জাদ, সহ সম্পাদক সম্রাট আকবর, ছাত্র নেতা ফারহান, এরশাদ,ইমতিয়াজ, যুবদল নেতা শাহীন, লিটন, শেখ সাদী, শওকত হোসেন এবং সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সকল ওয়ার্ডের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানা বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় মামুন মাহমুদ বলেন, এই সরকার সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাবন্দী করে রেখেছেন। বর্তমানে তিনি শারীরিকভাবে অসুস্থ দ্রুত ওনার উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো দরকার।

তিনি আরো বলেন বেগম জিয়ার মুক্তি এবং এক দাবী আদায়ের আন্দোলন নারায়ণগঞ্জ থেকে শুরু হবে। বর্তমান অবৈধ সংসদ ভেঙে নিরপেক্ষ নির্বাচনকালীন সরকার গঠন করে নির্বাচনের ঘোষণা না দেওয়া পর্যন্ত আমাদের কোন নেতাকর্মী ঘরে ফিরে যাবেনা। আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আমরা এই সরকারের পতন ঘটিয়ে গনতন্ত্র পুনরুদ্ধার করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *