নারায়ণগঞ্জে মামুন মাহমুদের নেতৃত্বে পদযাত্রায় মানুষের ঢল

নারায়ণগঞ্জ প্রতিনিধি : কেন্দ্রের নির্দেশে আওয়ামীলীগ সরকারের পদত্যাগের এক দফা দাবীতে পদযাত্রা কর্মসূচি পালন করেছে সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানা বিএনপির নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি অধ্যাপক মামুন মাহমুদের নেতৃত্বে ১৮ জুলাই মঙ্গলবার দুপুর ৩টায় সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ষ্ট্যান্ড থেকে সাইনবোর্ড পর্যন্ত হাজার হাজার নেতাকর্মী এই পদযাত্রা কর্মসূচিতে অংশগ্রহন করে। সরকারের পদত্যাগ এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো মহাসড়ক। এ-সময় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে ও স্লোগান দিতে থাকে দলীয় নেতাকর্মীরা।

পদযাত্রা কর্মসূচিতে অধ্যাপক মামুন মাহমুদ বলেন, এই সরকারের অধীনে আর কোন নির্বাচন হবেনা এমনকি হতে দেওয়া যাবে না। অবিলম্বে সরকারকে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্হা করতে হবে। সেটা না করলে শহীদ জিয়ার সৈনিকেরা রাজপথে আন্দোলন করে এই দাবি আদায় করবে। তিনি আরো বলেন এই দেশের জনগণ একটি করে ভূল ধরিয়ে দিলে শেখ হাসিনার গণভবন ভূলের বন্যায় ভেসে যাবে।

পদযাত্রা কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সাবেক আহ্বায়ক জাহিদ হোসেন রোজেল, ফতুল্লা থানা বিএনপি নেতা লাভলু, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সদস্য সচিব শাহআলম, যুগ্ম আহ্বায়ক রিয়াজুল ইসলাম, টিএইচ তোফা, অকিল উদ্দিন ভূইয়া, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সহ সভাপতি রিপন সরকার, জুয়েল, যুগ্ম সম্পাদক সাজ্জাদ, সহ সম্পাদক সম্রাট আকবর, যুবদল নেতা লিটন, জামাল, শওকত আলী, শেখ সাদী, নুরুজ্জামান, মোজাম্মেল সহ সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *