নারায়ণগঞ্জে হঠাৎ বাসে আগুন, আহত-১০

নারায়ণগঞ্জ প্রতিনিধি :  ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জে চলন্ত বাসে হঠাৎ আগুন ধরে যায়। এতে হুড়োহুড়ি করে নামতে গিয়ে অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছেন। দূর্ঘটনার পর সড়কটিতে এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিলো।

 রোববার (৮ অক্টোবর) দুপুরে  রাজধানীর কমলাপুর থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী সোহাগ পরিবহনের একটি বাসে রূপগঞ্জের কর্নগোপ এলাকায়  অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বাসটির একাধিক যাত্রী বলেন, দুপুর ১২টার দিকে ঢাকার কমলাপুর থেকে সোহাগ পরিবহনের বাসটি (ঢাকা- মেট্রো-ব-১৫-৯২৫৮) ৪০-৪২ যাত্রী নিয়ে ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার উদ্দেশে রওনা হয়। ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জের কর্ণগোপ এলাকায় পৌঁছালে হঠাৎ করে আগুনের শিখা দেখে যাত্রীরা চিৎকার-চেঁচামেচি শুরু করেন। একপর্যায়ে চালক গাড়িটিকে রাস্তার পাশে দাঁড় করায়। এর পরপরই পুরো বাসে আগুন ধরে যায়।

আতঙ্কিত যাত্রীরা জানালা ও দরজা দিয়ে হুড়োহুড়ি করে নামতে গিয়ে অন্তত ১০ জন আহত হন। এসময় পার্শ্ববর্তী এস এফ টেক্সটাইল মিলের নিজস্ব অগ্নি নির্বাপক গ্রুপ এগিয়ে এসে প্রায় ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে বাসের বেশিরভাগ পুড়ে যায়। আহতরা স্থানীয় ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা শেষে গন্তব্যে চলে গেছেন।

এস এফ টেক্সটাইলের এডমিন  ফয়সাল ভূঁইয়া বলেন, ‘রাস্তার পাশেই আমাদের কারখানা হঠাৎ দেখি একটি বাসে আগুন জ্বলছে। তাৎক্ষণিকভাবে কারখানার নিজস্ব অগ্নিনির্বাপক টিমকে নিয়ে ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এ ঘটনায় হুড়োহুড়ি করে নামতে গিয়ে কয়েকজন আহত হন।’

এ বিষয়ে রূপগঞ্জ থানার পরির্দশক (তদন্ত) আতাউর রহমান জানান, দগ্ধ বাসটি উদ্ধার করে নিয়ে গেছে। আগুন লাগার কারণ এখনো জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *