নারায়ণগঞ্জ আদালতে ম্যাজিস্ট্রেট এর উপস্থিতিতে মাদকের আলামত ধ্বংস


এডভোকেট মনির হোসেন : নারায়ণগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নিয়মিত মাদক ধ্বংস কার্যক্রমের অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানার বিনষ্টযোগ্য জব্দকৃত ৪৭টি মামলার আলামত মাদক ধ্বংস করা হয়েছে।
বুধবার (অক্টোবর ১৮) বিকালে নারায়ণগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গনে মাদক ধ্বংস বিষয়ক কমিটির সদস্যদের উপস্থিতিতে পুলিশ সদস্যরা এই আলামত ধ্বংস করেন। জব্দকৃত ৪৭টি মামলার আলামত গুলো হচ্ছে, ৬৭ কেজি গাঁজা, ২৪ হাজার ৭৩২ পিস ইয়াবা,৬’শ ৩৪ বোতল ফেনসিডিল,৭ হাজার ৩২১ পুরিয়া হিরোইন ও ১ হাজার ১১৮ লিটার চোলাই মদ। যার আনুমানিক মূল্য ৮০ লক্ষ টাকা।
নারায়নগঞ্জ অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ বদিউজ্জামান বলেন, জেলার বিভিন্ন থানার মামলায় যে সব আলামত জব্দ করা হয় তার কিছু নমুনা পরীক্ষা করার জন্য ঢাকায় পাঠানো হয়, আর বাকী আলামতগুলো ধ্বংস করা হয়ে থাকে। এটি আমাদের নিয়মিত মাদক ধ্বংস কার্যক্রমের একটি অংশ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,মাদক ধ্বংস বিষয়ক কমিটির সদস্য সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কাউছার আলম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ইমরান মোল্লা ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোনালিসা সনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *