নারায়নগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি এএফএম সায়েদ

আবু কাওছার 

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখায় নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হয়েছেন রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ  এ এফ এম সায়েদ। নারায়ণগঞ্জ জেলার সাতটি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন তিনি ।

 নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল তার হাতে সম্মাননা স্মারক ও পুরস্কার তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার   আমির খসরু ও পুলিশ সুপার চাউলাউ মারমা প্রমুখ।

এ সময় পুলিশ সুপার বলেন, জেলার সাতটি থানার মধ্যে তার সামগ্রিক কর্মতৎপরতায় রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ শ্রেষ্ঠ হয়েছেন। এই সম্মাননার মধ্য দিয়ে তার আগামী দিনের দায়িত্ববোধ আরও বাড়বে আশা করি। পাশাপাশি রূপগঞ্জের জনগণ আরও ভালো সেবা পাবে।

এ প্রসঙ্গে  এ এফ এম সায়েদ বলেন, একটি পুরস্কার দায়িত্ববোধকে বৃদ্ধি  করে এবং কাজের উৎসাহ অনুপ্রেরণা যোগায়। তিনি আরো বলেন, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল স্যার আমাকে উৎসাহ প্রদান করেছেন সেই অনুপ্রেরণা আমাকে কাজ করার সাহস জুগিয়েছে। তাই আমি আজ জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত হয়েছি।

উল্লেখ্য, এর আগেও এ এফ এম সায়েদ একাধিকবার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত হয়েছেন। সাভার মডেল থানার অফিসার ইনচার্জ থাকাকালীন সময়েও  ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের নির্বাচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *