নৌকাকে হারাতে প্রতিদন্দ্বী প্রার্থীরা  অভিযোগে ব্যস্ত- মন্ত্রী গাজী 

আবু কাওছার 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, নৌকার গণজোয়ার দেখে আমার প্রতিদন্দ্বী প্রার্থীরা বিভিন্ন প্রপাগান্ডা ও মিথ্যা অভিযোগে ব্যস্ত হয়ে পড়েছে। নৌকাকে পরাজিত করতে তারা নৌকার বিরুদ্ধে মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্তি করছে। তারা রূপগঞ্জের উন্নয়নের প্রতীক নৌকাকে পরাজিত করতে উঠে পড়ে লেগেছে। রূপগঞ্জের জণগণ বুঝে গেছে ভূমিদস্যুদের মদদেই রূপগঞ্জে একটি পুতুল এমপি নির্বাচিত করার পায়তারা করছে। ভূমিদস্যুদের রূপগঞ্জে কোন স্থান নেই।  আমার বিশ্বাস রূপগঞ্জের জনগণ  নৌকা ছাড়া অন্য কোনো মার্কায় ভোট দিবে না। নৌকা আবারও বিপুল ভোটে জয়ী হবে।  বৃহস্পতিবার (৪ঠা জানুয়ারী)  রূপসীস্থ মন্ত্রীর বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। 

তিনি আরো  বলেন, আওয়ামীলীগ সরকারের সময় রূপগঞ্জে যে উন্নয়ন হয়েছে তার ধারা অব্যাহত রাখতে রূপগঞ্জের জনগণ এবারও বিপুল ভোটে নৌকাকে বিজয় করবে। জনগণ রূপগঞ্জে কোন পুতুল এমপি নির্বাচিত করে নিজেদের ভিটা-মাটি হারাতে চায় না।

এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন ও সাধারণ সম্পাদক মকবুল হোসেন সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *