পদোন্নতি রদবদল সিনিয়র সচিব পর্যায়ে

একজন সচিবের অবসর উত্তর ছুটি বাতিল করে আগামী ছয় মাসের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে। একজন অতিরিক্ত সচিবকে সচিব পদে পদোন্নতি ও প্রশাসনে একজন অতিরিক্ত সচিবকে সচিব পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

এছাড়া একজন সেনা কর্মকর্তাকে বিইউপি’র প্রধান প্রকৌশলী হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে উল্লিখিত রদবদলের প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

জারি করা আদেশে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের (ইআরডি) সংযুক্ত অতিরিক্ত সচিব মো. শাহরিয়ার কাদের ছিদ্দিকীকে পদোন্নতি দিয়ে একই পদে পদায়ন করা হয়েছে। পৃথক আদেশে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মোসাম্মাৎ হামিদা বেগমকে পদোন্নতি দিয়ে সিনিয়র সচিব করে একই বিভাগে পদায়ন করা হয়েছে।

এছাড়া শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. এহছানে এলাহীর অবসর উত্তর ছুটি ও তৎসংশ্লিষ্ট সুবিধা স্থগিতের শর্তে আগামী ২৬ নভেম্বর অথবা যোগদানের তারিখ থেকে ছয় মাস মেয়াদে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে।

পৃথক আদেশে সেনা কর্মকর্তা কর্নেল মোহম্মদ রিয়াজ উদ্দিন খাঁনকে বিইউপি’র প্রধান প্রকৌশলী হিসাবে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।

পৃথক আদেশে ভূমি মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব কাজী অলিমউল্লাহকে উপপরিচালক হিসাবে হাওড় ও জলাভূমি উন্নয়ন অধিদপ্তরে নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়া পৃথক আদেশে সিনিয়র সহকারী সচিব রেবেকা খান এবং সোহেল রানাকে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *