বিএনএমের ফরম নিলেন ডলি সায়ন্তনী

জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী নতুন রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দিয়েছেন। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে পাবনা-২ আসন থেকে বিএনএমের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। সোমবার(২৭নভেম্বর) বিকেলে তিনি দলটিতে আনুষ্ঠানিকভাবে যোগ দেন।

সোমবার রাজধানীর গুলশানে বিএনএমের কার্যালয়ে বিভিন্ন শ্রেণি–পেশার নতুন কয়েকজন নেতা-কর্মী দলে যোগ দেন। তাঁদের মধ্যে ডলি সায়ন্তনী ছাড়াও ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সাবেক সংসদ সদস্য এস এম সফি মাহমুদ রয়েছেন।

বিএনএমে যোগ দেওয়ার বিষয়ে ডলি সায়ন্তনী আজ সোমবার বলেন, ‘পাবনা-২ (সুজানগর-বেড়া) আসনটি আমার দাদাবাড়ি। শিল্পী হিসেবে জনগণের ভালোবাসা পেয়েছি। এখন নিজ এলাকার জন্য কিছু করতে চাই। এবারই প্রথম কোনো রাজনৈতিক দলে যোগ দিলাম।’

২০ নভেম্বর বিএনপির সাবেক চার সংসদ সদস্য বিএনএমে যোগ দেন। গত শনিবার জাতীয় পার্টির আরেকজন সাবেক সংসদ সদস্য যোগ দেন দলটিতে। এ নিয়ে ছয়জন সাবেক সংসদ সদস্য বিএনএমে যোগ দিলেন।

বিএনএম থেকে জানানো হয়েছে, আজ বিকেল পর্যন্ত দ্বাদশ সংসদ নির্বাচনের জন্য দলের তিন শতাধিক মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। নির্বাচন এগিয়ে এলেও দলটিতে এখনো চেয়ারম্যান পদে কারও নাম ঘোষণা করা হয়নি।

‘কিংস পার্টি’ হিসেবে পরিচিতি পাওয়া বিএনএম সরকারি মহলের পৃষ্ঠপোষকতায় গঠিত হয়েছে বলে রাজনৈতিক অঙ্গনে আলোচনা আছে। বিএনপি থেকে বেশ কয়েকজন নেতাকে বের করে এনে নির্বাচনে প্রার্থী করানোর লক্ষ্য নিয়ে দলটি সক্রিয় বলেও প্রচার রয়েছে। তবে এখন পর্যন্ত তেমন কিছু দৃশ্যমান হয়নি।

গত ১০ আগস্ট বিএনএম নির্বাচন কমিশনে নিবন্ধন পায়। তখন দলের আহ্বায়ক ছিলেন বিএনপির সাবেক সংসদ সদস্য আবদুর রহমান আর সদস্যসচিব ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সাবেক সদস্য মেজর (অব.) মো. হানিফ। বিএনএমের প্রতীক হলো নোঙর।

One thought on “বিএনএমের ফরম নিলেন ডলি সায়ন্তনী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *