বিএনপির সমাবেশে মামুন মাহমুদের বিশাল শোডাউন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :  বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ ১দফা দাবিতে জনসমাবেশে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মীদের নিয়ে নজরকাড়া বিশাল শোডাউন করে যোগদান করেছে।

এসময় নেতাকর্মীদের মুখে মুখে স্লোগান ছিলো ‘মুক্তি মুক্তি মুক্তি চাই আমার মায়ের মুক্তি চাই, আমার নেত্রী আমার মা বন্দী থাকতে দিব না’ । এছাড়াও সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে শ্লোগান দেন তারা। নেতাকর্মীদের মুখে এমন শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে পুরো ঢাকার রাজপথ।

বুধবার ( ১৮ অক্টোবর ) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই জনসমাবেশের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 নয়াপল্টনে বিএনপির জনসমাবেশকে সফল করতে সকাল থেকেই সিদ্ধিরগঞ্জ থানা  বিএনপি নেতৃবৃন্দ ও দশটি ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক সহ, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিকদল, মহিলাদল, কৃষকদলের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুনে  সু-সজ্জিত হয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে  নটরডেম কলেজের সামনে এসে জড়ো হতে থাকে।

পরে দুপুর ১টার দিকে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা  বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের নিয়ে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসা সহ সরকারের পদত্যাগের দাবিতে শ্লোগানে শ্লোগানে জনসমাবেশে অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *