ভাদুর উচ্চ বিদ্যালয়ের ৮০ বছর পূর্তি উদযাপিত

সম্রাট আকবর : লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার স্বনামধন্য বিদ্যাপীঠ ভাদুর উচ্চ বিদ্যালয়ের ৮০ বছর পূর্তি উপলক্ষ্যে গত ১লা জুলাই এক জমকালো আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলো ২০০৪ ব্যাচ। দিনব্যাপী অনুষ্ঠানটি কোরআন তেলাওয়াত ও জাতীয় সঙ্গীতের মাধ্যম শুরু করা হয়। অনুষ্ঠানে প্রাক্তন এবং বর্তমান মিলে প্রায় ২০০০ ছাত্র ছাত্রী উপস্থিত ছিলেন। সানজিদা মিলার উপস্থাপনায় এবং সাংস্কৃতিক মন্ত্রণালয়ের কর্মকর্তা ও স্কুলের সাবেক শিক্ষার্থী লোকমান হোসেন, ইউনি এশিয়া কোম্পানির জিএম দুলাল হোসেন ও লক্ষীপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক হাসিবুল সিদ্দিক রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়েছে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়টির সাবেক শিক্ষার্থী রামগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান সফিকুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আকম রুহুল আমিন, বিশিষ্ট শিল্পপতি ওয়েল বার্গ মেটাল প্রা:লি: এর স্বত্বাধিকারী হাসানুজ্জামান হেলাল, বাংলাদেশ কেন্দ্রীয় ব্যাংকের অতিরিক্ত পরিচালক মহসিন হোছাইনী, বিদ্যালয়টির সাবেক এবং বর্তমান শিক্ষক শিক্ষিকাবৃন্দ,বিশিষ্ট ব্যবসায়ী হোসেন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা শফিউল্লাহ হায়দার, হোসাইন সেলিম, পুলিশ কর্মকর্তা আবদুল হাই, পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের প্রকৌশলী কবির হোসেন, নৌবাহিনীর কর্মকর্তা রাজিবুল ইসলাম,স্কুল গভর্নিং কমিটির সভাপতি ও ভাদুর ইউনিয়নের চেয়ারম্যান জাবেদ হোসেন, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডক্টর নুর নবী সহ আরো অনেকে।

অতিথি সারিতে উপস্থিত ছিলেন লক্ষীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ও বিদ্যালয়টির সাবেক শিক্ষকবৃন্দ। উপস্থিত সাবেক ছাত্র ছাত্রীরা বলেন দীর্ঘদিন পরে হলেও এমন একটা আয়োজনে আমরা মুগ্ধ। মনে হলো আমরা আমাদের পুরনো স্মৃতিতে ফিরে গিয়েছি। এমন একটা মনোমুগ্ধকর আয়োজনের জন্য উদ্যোক্তা সহ আয়োজক কমিটির সকলকে অনেক ধন্যবাদ।

One thought on “ভাদুর উচ্চ বিদ্যালয়ের ৮০ বছর পূর্তি উদযাপিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *