ভাদুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র – ছাত্রী পরিষদের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ 

সম্রাট আকবরঃ 

রামগঞ্জ উপজেলার প্রাচীন ও স্বনামধন্য বিদ্যাপীঠ ভাদুর উচ্চ বিদ্যালয়ে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।  শুক্রবার (১৫ই মার্চ) বাদ আসর বিদ্যালয়টির প্রাক্তন ছাত্র ছাত্রী পরিষদের উদ্যোগে হতদরিদ্র ১০০পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

উক্ত ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী এবং বর্তমান শিক্ষক মো: গিয়াসউদ্দিন ভূইয়া, ভাদুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো: ফারুক হোসেন, মোয়াজ্জেম হোসেন পারভেজ,  ভাদুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার আবদুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী জামির হোসেন জায়েদ, ভাদুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র ছাত্রী পরিষদের ফাউন্ডার এডমিন তৌরিদ হাসান, ব্যবসায়ী ফিরোজ আহমেদ রাসেল, এডমিন সম্রাট আকবর, ব্যবসায়ী আদনান, হাসান ইফতেখার রবিন ও মোবারক হোসেন সহ আরো অনেকে।

বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী এবং বর্তমান শিক্ষক  মো : গিয়াসউদ্দিন ভূইয়া অসহায় মানুষের পাশে সমাজের বিত্তবানদের এ‌গিয়ে আসার আহবান জানিয়ে  বলেন, সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকে গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদেরকে সাধ্য মোতাবেক সহযোগিতা করা উ‌চিত। এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে তিনি আরো বলেন, দ্রব্যমূল্যের  উর্ধ্বগতির বাজারে এই ধরনের কাজ অসহায় দরিদ্র মানুষের বেঁচে থাকতে সহায়ক ভূমিকা পালন করে। তাই এই ধরনের মানবিক কাজ সমাজের সকল বিত্তবানদের করা উচিত।

ভাদুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের প্যানেল মেম্বাররা বলেন এই ইফতার বিতরণ কর্মসূচী ধারাবাহিক ভালো কাজের অংশ। ভবিষ্যতে  এ ধরনের আরো ভালো কাজ চালু রাখতে সকলের ঐকান্তিক সহযোগিতা কামনা করেন সংগঠনটির সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *