মন্তু ও সজলের নেতৃত্বে তারুণ্যের সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর যুবদল

নারায়ণগঞ্জ প্রতিনিধি : শনিবার (২২শে জুলাই) নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী তারুণ্যের সমাবেশে যোগ দেন। সকাল থেকেই নারায়ণগঞ্জ মহানগর যুবদলের অধীনে থাকা সিদ্ধিরগঞ্জ, বন্দর ও সদর থানার নেতৃবৃন্দ মৎস্য ভবনের সামনের রাস্তায় এসে জড়ো হতে থাকেন।

দুপুর আনুমানিক ২টার দিকে সকল নেতাকর্মীদের সাথে নিয়ে মিছিল আর স্লোগান দিতে দিতে সোহরাওয়ার্দী উদ্যানের ভিতরে প্রবেশ করেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা।
এসময় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও একদফা দাবী আদায়ের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো রাজপথ।

সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, বিএনপি ঘোষিত একদফা দাবী আদায় না হওয়া পর্যন্ত নারায়ণগঞ্জ মহানগর যুবদল রাজপথে থাকবে। শেখ হাসিনা পুলিশ প্রশাসন দিয়ে জিয়ার সৈনিকদের আন্দোলন সংগ্রাম থেকে দমিয়ে রাখতে পারবেনা।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, শাহেদ, মহানগর যুবদলের সাবেক সহ সম্পাদক শহিদুল ইসলাম, সদর থানা যুবদলের সভাপতি প্রার্থী রিয়াদ, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সম্পাদক প্রার্থী আরমান, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক সাজ্জাদ, সহ সম্পাদক সম্রাট আকবর, সদস্য রিয়াজুল আলম ইমন, যুবদল নেতা নুরুজ্জামান, শওকত হোসেন রিয়েল, রুবেল, সেলিম ও শেখ সাদী সহ সদর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *