মামুন মাহমুদের নির্দেশে সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেছে নেতাকর্মীরা

জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে বিএনপির ডাকা ৪৮ ঘন্টা হরতালের ২য় দিন সোমবার (২০ নভেম্বর) ঘোষিত নির্বাচনের তফসিল বাতিল ও সরকারের পদত্যাগের দাবিতে হরতাল সমর্থনে ঢাকা নারায়নগঞ্জ লিঙ্ক রোডে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদের নির্দেশে তার সমর্থকেরা সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেছে।

এ সময় নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিভিন্ন শ্লোগান দেন।

মামুন মাহমুদ বলেন, দেশে নির্বাচনের কোনো পরিবেশ নেই। জাতির চরম ক্রান্তিলগ্নে রাজনৈতিক সংকট সমাধান না করে জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা জাতির সঙ্গে তামাশার শামিল। রাজনৈতিক সংকটের মধ্যে তফসিল ঘোষণা প্রমাণ করে নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ দলদাস প্রতিষ্ঠান। এই নির্বাচন কমিশনের অধীনে দেশে অবাধ সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। কঠোর আন্দোলনের মাধ্যমে এই সরকারের পদত্যাগ ও কথিত তফসিল বাতিল করতে বাধ্য করা হবে। হামলা- মামলা, গ্রেপ্তার- নির্যাতন চালিয়ে চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন থেকে নেতাকর্মীদেরকে দমিয়ে রাখা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *