রামগঞ্জ উপজেলা নির্বাচনে নির্বাচিত হয়েছে যারা

সম্রাট আকবরঃ

মঙ্গলবার ২১ মে দ্বিতীয় ধাপে রামগঞ্জ উপজেলা পরিষদ  নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

চেয়ারম্যান পদে  লক্ষীপুর  জেলা পরিষদ চেয়ারম্যান ও রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোহাম্মদ শাহজাহানের ছেলে ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আরাফাত ( আনারস), ভাইস চেয়ারম্যান পদে কামরুল হাসান বিএসসি ( টিউবওয়েল) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আমেনা আক্তার বিথি ( কলস) নির্বাচিত হয়েছেন।

চেয়ারম্যান পদে ইমতিয়াজ আরাফাত আনারস প্রতীকে  ৪৪৬৫০ ভোট পেয়েছে , তার নিকটতম প্রতিদ্বন্ধী দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু  মোটরসাইকেল প্রতীকে ২৭৭৫৪ ভোট পেয়েছে । 

ভাইস চেয়ারম্যান পদে কামরুল হাসান  টিউবওয়েল প্রতীকে ৫৫৫৯০ ভোট পেয়েছে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  তালা প্রতীকের প্রার্থী সোহেল রানা  ১১৪১৯ ভোট পেয়েছে । 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আমেনা আক্তার বিথী কলস প্রতীকে  ২৮০৯২ ভোট  পেয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধী সুরাইয়া আক্তার শিউলি  ২৫৯২৫ ভোট পেয়েছে ।

মঙ্গলবার রাত ৯টায় রামগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনের ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র থেকে (কন্ট্রোল রুম) নির্বাচনী ফলাফল ঘোষণা করেন রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোছা. শারমিন ইসলাম।

এসময় রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান, রামগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার স্বপন কুমার ভৌমিকসহ বিভিন্ন দফতরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *