রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ইমতিয়াজ আরাফাত আনারস প্রতীক পেয়েছেন 

সম্রাট আকবরঃ আগামী ২১মে মঙ্গলবার রামগঞ্জ  উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তারই ধারাবাহিকতায় ২রা মে বৃহস্পতিবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। 

লক্ষীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহজাহান এর ছেলে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক রামগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী  ইমতিয়াজ আরাফাত (আনারস ) প্রতীক বরাদ্দ পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী  দেলোয়ার হোসেন দেওযান বাচ্চু ( মোটর সাইকেল ), মোশাররফ হোসেন মুশু (ঘোড়া) ও ফয়েজ আহমেদ বাবুল ( দোয়াত কলম) পেয়েছেন। 

ইমতিয়াজ আরাফাত বলেন আমার বাবা দীর্ঘদিন রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। আমি নিজেকে তার আদর্শে গড়ে তুলেছি। রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দুর্দিনে আমার বাবা যেভাবে সকল নেতাকর্মীদের পাশে ছিলেন, আমি ঠিক তেমনি রামগঞ্জ উপজেলার সর্বসাধারণের পাশে থাকতে চাই। আমি বাবার মতো মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই, নির্বাচনে ফলাফল যাই হোক জনগণের পাশে থাকবো ইনশাআল্লাহ। আগামী ২১মে রামগঞ্জ উপজেলার সর্বসাধারণ আমাকে আনারস প্রতীকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করলে আমি এই উপজেলাকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যু মুক্ত রামগঞ্জ গড়ে তুলবো।  

তিনি আরো বলেন, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার প্রত্যেক ইউনিয়ন এবং পৌরসভার প্রতিটি ওয়ার্ডে এলাকার মুরব্বিদের পরামর্শক্রমে এবং সকলকে সাথে নিয়ে সকল উন্নয়ন কাজ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *