রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে  ১৪ প্রার্থীর মনোয়নপত্র দাখিল

রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা : 

আগামী ২১ মে দ্বিতীয় ধাপে রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে অংশগ্রহণ করতে চেয়ারম্যান পদে ৬জন ও এমপির ভাগিনা সোহেল রানাসহ ভাইস চেয়ারম্যান পদে ৪জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন সহ মোট ১৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কার্যালয়ের দায়িত্বরত কর্মকর্তারা।

চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্ছু, লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাজানের ছেলে জেলা স্বেচ্চাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আরাফাত, স্থানীয় সাংসদ ড. আনোয়ার খানের বড় ভাই ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী আকতার হোসেন খান, ফয়েজ বক্স বাবুল, মোশাররফ হোসেন মশু ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম সুমনসহ ৬ জন এবং ভাইস চেয়ারম্যান পদে ড. আনোয়ার খান এমপির ভাগিনা মোঃ সোহেল রানা, সাবেক ছাত্রলীগ নেতা কামরুল বিএসসি, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও রামগঞ্জ কেন্দ্রীয় সমবায় সমিতি (বিআরডিবি) চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান মাসুদসহ ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, যুবমহিলালীগ নেত্রী রোকসানা শামছু, জেলা পরিষদের সাবেক সদস্য সামসেদা আক্তার ও আমেনা আক্তার বিথিসহ মোট ১৪জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বিএনপি, জাতীয়পার্টি ও জামায়াতে ইসলামীর কোন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেননি বলে নিশ্চিত করে উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার ভৌমিক জানান, যেহেতু কোন দলীয় প্রতীক নেই সেহেতু সবাই স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহণ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *