রুপগঞ্জে এসআই সোবহান মোল্লার বিদায়ী সংবর্ধনা

আবু কাওছার 

সাইত্রিশ বছর চাকরির পর রূপগঞ্জ থেকে অবসরে গেলেন এস আই সোবহান মোল্লা। বাংলাদেশের বিভিন্ন জেলায় চাকরি করলেও নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ  থানায় গত ৩ বছর আগে যোগদান করেন  সোবহান মোল্লা।

  বৃহস্পতিবার (১১ জানুয়ারী)  দুপুরে রূপগঞ্জ থানার সভাকক্ষে অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে  ওসি তদন্ত জোবায়ের হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ অফিসার ইনচার্জ  দীপক চন্দ্র সাহা। 

এসময় আরো উপস্থিত ছিলেন ইন্সপেক্টর তন্ময় মন্ডল, ইন্সপেক্টর জিল্লুর রহমান, ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান, এস আই পরেশ বাগচি, বি এম মেহেদী, সবুজসহ রূপগঞ্জ থানার সকল সদস্যবৃন্দ।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ  দীপক চন্দ্র সাহা  তার বক্তব্যে বলেন,  বিদায় যেমন কষ্টের তেমনি বীরত্বের ইতিহাস। সোবহান  ভাই তারই দৃষ্টান্ত। সে একজন দক্ষ সরকারি কর্মকর্তা হিসেবে সুনামের সঙ্গে রূপগঞ্জ থানায় দায়িত্ব পালন করে তার সুন্দর কর্মজীবন শেষ করেছেন। সবশেষ  তার দীর্ঘায়ু কামনা করে এসআই  সোবহান মোল্লাকে কুরআন শরীফ, জায়নামাজ, ক্রেস্ট ও নগদ অর্থসহ বিভিন্ন উপহার তার হাতে তুলে দেওয়া হয়েছে। 

অনুষ্ঠান শেষ করে  রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ  দীপক চন্দ্র সাহার ব্যবহৃত (সরকারি) গাড়ি দিয়ে সোবহান মোল্লাকে নিজ বাড়ি ফরিদপুরে পৌঁছে দেওয়া হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *