রুপ লাউঞ্জ রেস্টুরেন্টে তিনদিনের মেলা সম্পন্ন 

সিদ্ধিরগঞ্জ রনি সিটিতে অবস্থিত Roof Lounge রেস্টুরেন্টে গত ৩১মে থেকে ০২রা জুন তিনদিন ব্যাপী ঈদ মেলা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে ৷ জমকালো এই আয়োজনের উদ্ভোদ্বন করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর সংরক্ষিত (১,২,৩)নং ওয়ার্ডের কাউন্সিলর মাকসুদা মোজাফফর । মেলায় বিভিন্ন পন্যের সর্বমোট ১১টি স্টল ছিলো। মেলাটি স্বল্প পরিসরে এবং স্বল্প সময়ের হলেও মেলায় আগত অতিথিদের সংখ্যা ছিল চোখে পড়ার মতো।

মেলায় আগত অতিথিরা বলেন সিদ্ধিরগঞ্জে প্রায়শ মেলা হয়ে থাকে, তবে রুপলাউঞ্জ রেস্টুরেন্ট আয়োজিত মেলাটি একেবারেই ভিন্ন প্রকৃতির। যাহা আসলেই আমাদের নজর কেড়েছে, আমরা আশাকরি ভবিষ্যতে তারা এই ধরনের আয়োজন আরো বড় পরিসরে করবেন।

মেলায় অংশ নেওয়া কয়েকজন নারী উদ্যোক্তা বলেন, স্বল্প সময়ের জন্য হলেও এই মেলায় এসে অনেক ভালো লাগলো। কারণ আয়োজক কমিটির সদস্যরা অত্যন্ত আন্তরিক এবং মেলায় আগত অতিথিরা আমাদের অনেক পন্য ক্রয় করার পাশাপাশি পন্যের গুনাগুন সম্পর্কে জানতে আগ্রহী ছিলেন।

উল্লেখ্য এই বছরের মার্চ মাসে উদ্ভোদ্বন হওয়া এই রেস্টুরেন্টটি পূর্বে রাজধানীর বনশ্রীতে ছিল। এখানে খাবারের পাশাপাশি ছোট বাচ্চাদের জন্য কিডস জোন এবং বড়দের জন্য রয়েছে সুইমিং পুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *