রূপগঞ্জের সন্তান ফয়সাল আহমেদ সহ কয়েকজন  পেলেন সাউথ এশিয়ান বিজনেস এ্যাওয়ার্ড

আবু কাওছার 

সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স এ্যাওয়ার্ড  পেলেন রূপগঞ্জের সন্তান  মেট্রো  ইন্টারন্যাশনাল এর ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহমেদসহ বাংলাদেশী ৭ ব্যক্তি।

  এবার সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২৩  পুরস্কারের জন্য বাংলাদেশ, ভারত, পাকিস্তান, নেপাল, শ্রীলঙ্কা, মালদ্বীপ, আফগানিস্তান ও ভুটানের বিভিন্ন ব্যবসায়ীদেরকে বিবেচনা করা হয়।

এই বছরে সাউথ এশিয়ান পার্টনারশিপ সামিট এর আয়োজন করা হয় মালদ্বীপে ।  ব্যবসায়িক ক্ষেত্রে নিত্যনতুন উদ্ভাবন ও দক্ষতার বিচার   বিশ্লেষণ করে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয় প্রতি বছরে।  বৃহস্পতিবার (৩০ নভেম্বর)  মালদ্বীপের রাজধানী মালের ফাইভ স্টার হোটেল জেন এর অডিটোরিয়ামে এক জাকজকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে অ্যাওয়ার্ড প্রাপ্তদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

মালদ্বীপে অনুষ্ঠিত সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ৮ টি দেশের সর্বমোট ৫০জনকে পুরস্কৃত করা হয়।  বাংলাদেশের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন  মেট্রো  ইন্টারন্যাশনাল  এর ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহমেদসসহ  ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স এর ব্যবস্থাপনা পরিচালক কাজিম উদ্দিন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর পূরবী চন্দ্রদাস, অগ্রগামী গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক মো. গোলাম ফারুক মজনু, এসএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো: আবু সাদেক, আমির ফাউন্ডেশন এম জিয়াউল সিআইপি, রিনা তা লিমিটেড শিব মার্কেটিং অফিসার মোহাম্মদ তানভীর সজীব। 

বিদেশের মাটিতে পুরস্কার অর্জনের মধ্য দিয়ে বাংলাদেশের সুনাম বৃদ্ধি পাবে বলে মনে করেন পুরস্কার গ্রহণকৃত ব্যক্তিরা। সেই সাথে দক্ষিণ এশিয়ার ব্যবসায়ীদের মধ্যে বন্ধনকে আরো সুদৃঢ় করবে বলে আশা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *