রূপগঞ্জে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের বিমান ভ্রমণ

আবু কাওছার : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২০২৩ সালের এসএসসি পরিক্ষায় জিপিএ ৫ পেয়ে আকাশ পথে ঘুরে আসল ১৫ শিক্ষার্থী। এই প্রথম আকাশ পথে ব্যতিক্রমী ভ্রমণের আয়োজন করেন উপজেলার তেতলাব আদর্শ বিদ্যানিকেতন এন্ড হাই স্কুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব আব্দুল কাদির। শনিবার (২৩ সেপ্টেম্বর) ১৫ জন শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ মোট ৫০ জনকে নিয়ে বিমানে করে ঢাকা থেকে সিলেট আকাশ ভ্রমণ করা হয়। শিক্ষার্থীরা আনন্দ উল্লাসের মধ্য দিয়ে এ ভ্রমণ উপভোগ করে।

বিদ্যালয় সূত্রে জানা যায়, গত ২০২১, ২০২২ সালের ধারাবাহিকতায় ২০২৩ সালের এস এস সি পরীক্ষার ফলাফলে রূপগঞ্জের শীর্ষে রয়েছে তেতলাব আদর্শ বিদ্যানিকেতন এন্ড হাই স্কুল। চলতি শিক্ষাবর্ষে মানবিক শাখার ১৭ জন পরীক্ষার্থীদের মধ্যে ১০ জন জিপিএ ৫ এবং ৫ জন (গোল্ডেন এ প্লাস) সহ শতভাগ পাস করেছে। শিক্ষার্থীদের পড়াশোনায় আগ্রহ বাড়াতে এবং পরীক্ষার্থীদের ভালো ফলাফলে উৎসাহিত করতে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের নিয়ে আকাশ পথে ভ্রমণ করা হয়।

তেতলাব আদর্শ বিদ্যানিকেতন এন্ড হাই স্কুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব আব্দুল কাদির
বলেন, শিক্ষার্থীদের পড়াশোনায় আগ্রহ বাড়াতে এবং পরীক্ষায় ভালো ফলাফলে উৎসাহিত করতে আকাশ পথে এ আনন্দ ভ্রমণের আয়োজন করেছি। আমার বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা আকাশ পথে ঘুরে খুব আনন্দ পেয়েছে। আগামী ২০২৪ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সাথে অভিভাবকদেরও বিমানে ভ্রমন করানো হবে।
“সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলের দোয়া ও সু-পরামর্শ প্রত্যাশা করছি”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *