রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রমের উদ্বোধন

আবু কাওছার 

 রূপগঞ্জে তীব্র দাবদাহে পথচারীদের মাঝে  বিশুদ্ধ শীতল পানি ও স্যালাইন বিতরণের উদ্বোধন করা হয়েছে। সোমবার  (২৯ এপ্রিল)  উপজেলা পরিষদ কমপ্লেক্সের সামনে পথচারীদের মধ্যে এই কার্যক্রম  উদ্বোধন করা হয়। 

রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেনের নিজস্ব অর্থায়নে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম রূপগঞ্জ এর উদ্যোগে বিতরণীয় অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন  রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আহসান মাহমুদ রাসেল,  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইসমাইল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ড. আব্দুল আউয়াল মোল্লা, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার রেহেনা আক্তার, উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক আলম হোসাইন, আবু কাউসার মিঠু, আল-আমিন, সিরাজুল ইসলাম, এনামুল হক, পারভেজ, মোঃ রনি,  রাকিবুল ইসলাম, শরীফ ভুইয়া, রোমান, মাছুম মিয়াসহ সকল সাংবাদিকবৃন্দ। 

 রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন বলেন,  চলতি তীব্র দাবদাহ থেকে পথচারী, গাড়ি চালক ও উপজেলার বিভিন্ন দপ্তরে সেবা নিতে আসা লোকজনদেরকে  স্বস্তি দিতে বিশুদ্ধ শীতল পানি ও স্যালাইন বিতরণের উদ্বোধন করা হয়েছে। এ বিশুদ্ধ শীতল পানি ও স্যালাইন বিতরণী কার্যক্রম চলতি তীব্র দাবদাহে অব্যাহত থাকবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *