রূপগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

আবু কাওছার 

 রূপগঞ্জ ‍উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাব ও সামাজিক সংগঠন মঙ্গলবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করে। কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, মার্চপাস্ট, ডিসপ্লে, চিত্রাংকন, কবিতা আবৃতি, রচনা প্রতিযোগিতা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা। 

সরকারি মুড়াপাড়া কলেজ গাজী অডিটোরিয়ামে আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেল। সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাট মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, তারাবো পৌরসভা মেয়র হাসিনা গাজী, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমান উল্লাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ইসমাইল, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ মাসুদ রানা, মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব তোফায়েল আহম্মেদ আলমাছ, রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আব্দুল আউয়াল মোল্লা প্রমুখ। 

পরে মার্চপাস্ট, ডিসপ্লে, চিত্রাঙ্কন, কবিতা আবৃতি ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও নগদ অর্থ বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *