রূপগঞ্জে রূপসী মাদ্রাসার ভবন উদ্বোধন করলেন মন্ত্রী গাজী

আবু কাওছার : রূপগঞ্জ রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার প্রধান ফটক,সীমানা প্রাচীর ও ৪র্থ তলা ভিত বিশিষ্ট একাডেমিক ভবনের ২ ,৩ তলা উদ্বোধন করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ।

বৃহস্পতিবার(৯নভেম্বর) সকালে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ভবনটি উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি আব্দুল্লাহ খান মুন্না, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আক্তার হোসেন মোল্লা, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সাবেক সভাপতি আবুল হাসনাত ভুঁইয়া, রূপসী বাগবাড়ী জামে মসজিদের সাধারণ সম্পাদক শামীম মাহবুবু, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার দাতা সদস্য আলহাজ্ব রফিকুল ইসলাম পনির খাঁন, সুপার শহীদুল হক,সহ-সুপার মুফতি ওবায়দুল হক, সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম মফিজ, শহীদ বকুল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক আব্দুল হালিম ভুঁইয়া প্রমুখ।

অনুষ্ঠানে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, সবাই উন্নয়ন দেখে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেবেন। রূপসী দাখিল মাদ্রাসা এগিয়ে যাচ্ছে। এই মাদ্রাসায় আমার সব ধরণের সহযোগিতা অব্যাহত আছে। মুন্না খাঁন সভাপতি হওয়ার পরে রূপসী দাখিল মাদ্রাসার নতুন ভবন দিয়েছি। প্রধান ফটক নির্মাণ করে দিয়েছি। সীমানা প্রাচীর নির্মাণ হয়েছে।
শিক্ষক ও অভিভাবকদের উদ্দেশে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, আপনারা উন্নয়ন পেয়েছেন এখন ছাত্র-ছাত্রীদের ভালো রেজাল্ট করার ব্যবস্থা করেন। আপনারা ভালো রেজাল্ট করলে আরও উন্নয়ন পাবেন। জননেত্রী শেখ হাসিনা মাদ্রাসা শিক্ষাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

মেয়র হাছিনা গাজী বলেন, সবাই সতর্ক থাকবেন। কোন অপশক্তি যেনো বিভ্রান্তি সৃষ্টি করতে না পারে। বিএনপি এ দেশের উন্নয়ন চায় না। রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সাথে আমরা আছি। কোন কাজ বাদ থাকলে আপনারা মুন্না অথবা যে কারও মাধ্যমে আমাকে জানাবেন আমি করে দেবো।

রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মুন্না খাঁন বলেন, সবার সহযোগিতায় আমাদের মাদ্রাসা পিছিয়ে নেই। মেয়র মহোদয়ের অনুদানে আমাদের অফিস কক্ষ হয়েছে। আমাদের শিক্ষার্র্থীরা জেলা ,উপজেলা পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় ভালো করছে। মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী মহোদয়ের সহযোগিতায় আমাদের মাদ্রাসায় এখন কোন সমস্যা নেই। সবাই বাপ্পী ভাইয়ের জন্য দোয়া করবেন। তিনি আমাদের ঈদগার মাঠ সংস্কার করে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *