রূপগঞ্জে ৩৯৭ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার – ৪

আবু কাওছার : নারায়ণগঞ্জের রূপগঞ্জে অভিযান চালিয়ে ৩৯৭ বোতল ফেনসিডিলসহ ৪জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব -১০ । এসময় ঘটনাস্থল থেকে মাদকের কাজে ব্যবহৃত একটি মিনি কাভার্ডভ্যান ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। রবিবার রাতে উপজেলার কাঞ্চন- রূপসী সড়কের মঙ্গলখালী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, রূপগঞ্জের দড়িকান্দি এলাকার রজব আলীর ছেলে শামীম(২৭), মাহামুদাবাদ এলাকার আবুল কালামের ছেলে নাছিম মিয়া(২৬), কুমিল্লার চৌদ্দগ্রাম থানাধীন কাশিপুর এলাকার শফিকুর রহমানের ছেলে সেলিম মিয়া(৩২) ও দিনাজপুরের বিরামপুর থানাধীন ধানঘরা এলাকার শকিনুর রহমানের ছেলে কাভার্ডভ্যান চালক মোরছালিন(২২)।

রুপগঞ্জ থানার ওসি (তদন্ত) আতাউর রহমান জানান,র‍্যাব-১০’র একটি দল রবিবার রাতে কাঞ্চন রুপসী সড়কের মঙ্গলখলাী এলাকায় একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে ৩৯৭বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় ৪জনকে গ্রেফতার ও একটি কাভার্ড ভ্যান এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়। সোমবার সকালে গ্রেফতারকৃতদের থানায় হস্তান্তর করা হয়।

এ ঘটনায় রূপগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *