সজল – শাহেদের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল

তফসিল ঘোষণার প্রতিবাদে বিএনপির ডাকা ৪৮ ঘন্টা হরতালের ২য় দিন সোমবার ঘোষিত জাতীয় সংসদ নির্বাচনের তফসিল বাতিল ও সরকারের পদত্যাগের দাবিতে হরতাল সমর্থনে শহরে নারায়নগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃত্বে সড়কে আগুন জ্বালিয়ে পিকেটিং ও বিক্ষোভ মিছিল করেছে মহানগর যুবদলের নেতাকর্মীরা।

সোমবার ( ২০ নভেম্বর) সকালে আদমজী- চাঁনমারি নতুন সড়কের খানপুর বৌবাজার থেকে হরতাল সমর্থনে বিক্ষোভ মিছিল বের করে মহানগর যুবদল। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে হাজীগঞ্জ মোড়ে সড়কে আগুন জ্বালিয়ে অবরোধ করে রাখেন।

এ সময় যুবদলের নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিভিন্ন শ্লোগান দেন।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল জানান, দেশে নির্বাচনের কোনো পরিবেশ নেই। জাতির চরম ক্রান্তিলগ্নে রাজনৈতিক সংকট সমাধান না করে জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা জাতির সঙ্গে তামাশার শামিল। রাজনৈতিক সংকটের মধ্যে তফসিল ঘোষণা প্রমাণ করে নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ দলদাস প্রতিষ্ঠান। এই নির্বাচন কমিশনের অধীনে দেশে অবাধ সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

সদস্য সচিব শাহেদ জানান, কঠোর আন্দোলনের মাধ্যমে এই সরকারের পদত্যাগ ও কথিত তফসিল বাতিল করতে বাধ্য করা হবে। হামলা- মামলা, গ্রেপ্তার- নির্যাতন চালিয়ে চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন থেকে মহানগর যুবদলের নেতাকর্মীদেরকে দমিয়ে রাখা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *