সাংবাদিক শাহাদাত হোসেনের পিতার রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত 

আরটিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ও শিফা ইন্টারন্যাশনাল স্কুলের চেয়ারম্যান শাহাদাত হোসেন স্বপনের পিতার আত্নার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১লা মে) সিদ্ধিরগঞ্জের ৩নং ওয়ার্ডে শিফা ইন্টারন্যাশনাল স্কুল ভবনে এই দোয়া অনুষ্ঠিত  হয়েছে। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক, ইন্সপেক্টর (তদন্ত) মোজাম্মেল হোসেন, মানবজমিন পত্রিকার  স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন (রবিন), আমাদের জাগরণ পত্রিকার প্রকাশক ও সম্পাদক নুরুল আজিজ চৌধুরী, বাংলাদেশের আলো পত্রিকার বিশেষ প্রতিনিধি এডভোকেট মনির হোসেন,  আমাদের নতুন সময় পত্রিকার জেলা প্রতিনিধি  মোস্তাক আহমেদ শাওন, যুগান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মোহাম্মদ হোসেন চিশতি , জনকণ্ঠের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি খলিলুর রহমান, মুসলিম টাইমসের জেলা প্রতিনিধি সাইফুল্যাহ মো: খালিদ রাসেল, যায়যায়দিন পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি শাহনেওয়াজ বাবুল, আমার দেশ পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি আমির হোসেন, স্বাধীন মত পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি সম্রাট আকবর, সাংবাদিক আরিফ হোসেন, বাংলাদেশ পোস্ট এর সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মেহেদী হাসান  সৈকত সহ আরো অনেকে। 

এসময় শাহাদাত হোসেন স্বপন সকলের নিকট তার পিতার রুহের মাগফেরাত কামনা করেন। তিনি বলেন দুইদিন আগে পরে সকলকে দুনিয়া থেকে বিদায় নিতে হবে, তাই দুনিয়ায় থাকতেই নামাজ রোজার পাশাপাশি ভালো কাজ করতে হবে। মানুষের সাথে ভালো ব্যবহার করতে হবে, খারাপ কাজ থেকে বিরত থাকতে হবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *