সায়রা গার্ডেন হোটেল এন্ড রিসোর্ট ও ঢাকা ট্যুরিস্ট পুলিশ এর মধ্যে পর্যটন চুক্তি সম্পাদিত

সম্রাট আকবর

দেশের পর্যটন খাতের উন্নয়নে প্রধানমন্ত্রী যে স্বপ্ন দেখেছেন তা বাস্তবায়নের লক্ষে গত ২রা ডিসেম্বর শনিবার নারায়ণগঞ্জে অবস্থিত সায়রা গার্ডেন হোটেল এন্ড রিসোর্ট ও ট্যুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ান এর মধ্যে পর্যটন এবং পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে এক Memorandum of Understanding (MoU) চুক্তি স্বাক্ষরিত হয়। সায়রা গার্ডেন হোটেল এন্ড রিসোর্টের পক্ষে ডিরেক্টর অপারেশন্স মো: শোয়েব আহমেদ এবং ট্যুরিস্ট পুলিশের পক্ষে পুলিশ সুপার মো: নাইমুল হক চুক্তি স্বাক্ষর করেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সায়রা গার্ডেন হোটেল এন্ড রিসোর্ট এর ডিরেক্টর অপারেশন্স মোঃ শোয়েব আহমেদ
ট্যুরিস্ট পুলিশের ঢাকা রিজিয়ন পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মোমেনা খাতুন, ইন্সপেক্টর মোঃ দেলোয়ার হোসেন, নারায়ণগঞ্জ ট্যুরিস্ট পুলিশের জোন ইনচার্জ এবং সায়রা গার্ডেন হোটেল এন্ড রিসোর্টের পক্ষে অত্র প্রতিষ্ঠানের ডিরেক্টর অপারেশন্স মোঃ শোয়েব আহমেদ সরকার।

পুলিশ সুপার মোঃ নাইমুল হক বলেন, দেশের পর্যটন খাতের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী যে স্বপ্ন দেখেছেন তা বাস্তবায়ন করা এবং সহযোগিতা করা ট্যুরিস্ট পুলিশের মৌলিক দায়িত্ব। দেশ বিদেশের বিভিন্ন দর্শনার্থী এবং পর্যটকদের নিরাপত্তা সহ বিভিন্ন বিষয়ে ট্যুরিস্ট পুলিশ ব্যাপক পরিকল্পনা গ্রহণ করেছে। তারই অংশ হিসেবে দেশের প্রতিটি হোটেল-মোটেল-রিসোর্ট যেন পর্যটন বান্ধব হয় তা নিশ্চিত করণে ট্যুরিস্ট পুলিশ কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে দেশের অর্থনীতিতে ট্যুরিজম সেক্টর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *