সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর রুহুল আমিনের বড়ভাই ইয়াবা সহ গ্রেফতার 

সিদ্ধিরগঞ্জে ২০০ পিছ ইয়াবা সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (২৮ জানুয়ারি) দুপুরে ৮নং ওয়ার্ডের গোদনাইল ধনকুন্ডা মোল্লাপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, মো. খোকন মোল্লা (৫৫) ও তার সহযোগী মো. রিপন মিয়া (৩৫)। গ্রেফতারকৃত খোকন মোল্লা নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার বড় ভাই। পুলিশের দাবি, সে এলাকার চিহিৃত মাদক কারবারি এবং তার বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অপরাধে ৯টি মামলা রয়েছে ।

পুলিশ জানায়, রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ কামরুল হাসান ও এ এসআই ইলিয়াস হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল গোদনাইল মোল্লাপাড়া এলাকায় অভিযান চালিয়ে চিহিৃত মাদক ব্যবসায়ী মো. খোকন মোল্লা ও তার সহযোগী মো. রিপন মিয়াকে গ্রেফতার করে। এসময় তাদের হেফাজত থেকে দুইশত পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত খোকন মোল্লা সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা এলাকার মৃত – রেহলাল উদ্দিন মোল্লার ছেলে ও রিপন মিয়া গোদনাইল মধুঘর এলাকার ইদ্রিস আলীর ছেলে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ  আবু বক্কর সিদ্দিক জানান, গ্রেপ্তারকৃত আসামি খোকন মোল্লা ঐ এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে  মাদকসহ বিভিন্ন অপরাধে ৯টি মামলা পাওয়া গেছে। মাদক উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *