সিদ্ধিরগঞ্জে গ্যাসের দাবীতে সড়ক অবরোধ করে মানববন্ধন 

ঢাকা- চট্টগ্রাম  মহাসড়কে গ্যাসের দাবীতে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে নাসিক ৩ নং ওয়ার্ডের বাসিন্দারা।

শনিবার (৮ জুন) সকাল ১০ টা থেকে বেলা ১১টা পর্যন্ত সিদ্ধিরগঞ্জের মৌচাক ইউটার্নের সামনের সড়ক অবরোধ করে মানববন্ধন কর্মসূচি পালন করেন।এতে করে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামগামী লেনে কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। দুর্ভোগ পোহাতে হয় ঐ পথে চলাচল কারী যাত্রীদের।

মানববন্ধনে সানারপাড় এলাকার সৈয়দ সাইফুল ইসলাম বলেন, আমরা দীর্ঘ তিন বছর ধরে গ্যাস পাই না। রাত ৩ টায় গ্যাস আসে, ৪ টার সময় চলে যায়। তিতাস গ্যাসে অভিযোগ করে ফল পাইনি, আমরা সরকারের কাছে দ্রুত গ্যাসের ব্যবস্থা করে দেওয়ার আবেদন করছি।

গৃহিণী শাহনাজ পারভীন জানান, আশপাশের সব জায়গায় গ্যাস থাকলেও আমাদের এলাকায় গ্যাস থাকে না।

শিমরাইল হাইওয়ে পুলিশ ক্যাম্পের টি আই একেএম শরফুদ্দিন জানান, কিছুক্ষনের জন্য সড়ক অবরোধ করে মানববন্ধন কর্মসূচি পালন করলে যানজটের সৃষ্টি হয়, পরে হাইওয়ে পুলিশের উপস্থিতিতে নিয়ন্ত্রণ আসে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ  (ওসি)  আবু বক্কর সিদ্দিক বলেন, মহাসড়ক অবরোধ করে মানববন্ধন করছে এলাকাবাসী। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীকে সরিয়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

তিতাস গ্যাসের নারায়ণগঞ্জ জেলার উপ মহাব্যবস্থাপক মামুনুর রশীদ বলেন,গ্যাস এখন জাতীয় সমস্যা। আমাদের এলএনজি সরবরাহ নাই। এজন্য মূলত সমস্যা হচ্ছে। আমাদের হাতে তো কিছু নাই। তিন বছর ধরে  সমস্যা এটা সঠিক নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *