সিদ্ধিরগঞ্জে ট্যাংক লরির বিষাক্ত গ্যাসে নিহত -১, আহত – ২

সিদ্ধিরগঞ্জে ট্যাংক লরি থেকে ফার্নেস অয়েল সংগ্রহ করতে গিয়ে জমে থাকা বিষাক্ত গ্যাসের কারণে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তার বাবা ও ছোট ভাই।

সোমবার (২৭নভেম্বর) সকালে আদমজী এসও রোড এলাকার মেঘনা ডিপোতে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা।

নিহত আবু সাঈদ (২২) সিদ্ধিরগঞ্জ থানার আদমজী এসও রোড এলাকার নাজির হোসেনের ছেলে। তিনি এসও রোড এলাকায় ইসমাঈলের তেলের গাড়ির ড্রাইভার হিসেবে কাজ করতেন।

আহতরা হলেন নিহতের ছোট ভাই ফাহিম (১২) এবং তার বাবা নাজির হোসেন (৪৫)।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ট্যাংক লরির মালিক জাহাঙ্গীর রবিবার রাতে গাড়ি থেকে অবশিষ্ট তেল সংগ্রহ করে তাদের পরিষ্কার করে দিতে বলেন। তার কথামতো ফাহিম গাড়িটির ভেতর নামলে বের না হওয়ায় তাকে উদ্ধার করতে বাবা নাজির হোসেন ট্যাংকের ভেতরে নামেন। পরে তাদের দু’জনেরই কোনো হদিস না মিললে নাজিরের বড় ছেলে আবু সাঈদও ট্যাংকের ভেতরে নামেন। তখন এলাকাবাসী আহত অবস্থায় তাদের তিনজনকে উদ্ধার করে সুফিয়া হাসপাতালে ভর্তি করেন। এসময় সাঈদের অবস্থা খারাপ দেখা গেলে তাকে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সিদ্ধিগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, ট্যাংক লরিটির ভেতর গ্যাসের চাপ থাকায় এ ঘটনা ঘটেছে। এতে একজনের মৃত্যু হয়েছে। বর্তমানে নিহতের বাবা নাজির হোসেন সুস্থ রয়েছেন। আর ফাহিমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। উক্ত বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *