সিদ্ধিরগঞ্জে পাওয়ার গার্ডেন সিটি সোসাইটি  দখলের চেষ্টা, থানায় অভিযোগ 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

 নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জ ১নং ওয়ার্ড মুজিববাগ  সাকিনস্থ পাওয়ার গার্ডেন সিটি সোসাইটি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে কয়েকজন শেয়ার হোল্ডারের বিরুদ্ধে। সোমবার (৫ই মে) বিবাদী শহিদুল ইসলাম চৌধুরী, শরীফ হাসান উল বাহার তুষার, মামুন সরকার, মোহাম্মদ হাবিব ও মোঃ শাহিন একটি বেকু নিয়ে  পাওয়ার গার্ডেন সিটিতে খনন  শুরু করে।

পাওয়ার গার্ডেন সিটি সোসাইটির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক শাফিন মঙ্গলবার সকালে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে কাজ করতে নিষেধ করলে তাকে উক্ত বিবাদীরা হুমকি ধামকি প্রদান করে। 

পরে আবু বক্কর সিদ্দিক শাফিন অন্যান্য শেয়ার হোল্ডারদের সাথে আলোচনা করে  সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। 

ঘটনাস্থলে পুলিশ এসে কাজ বন্ধ করে দেন। পুলিশ বিবাদী ও বাদীকে কাগজপত্র নিয়ে সিদ্ধিরগঞ্জ থানায় বুধবার  বিকেল  পাঁচটায় উপস্থিত হওয়ার জন্য নির্দেশ দিয়ে যান। নির্দেশনা অমান্য করে যদি পুনরায় বিবাদীগণ খনন কাজ করেন তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়ে দেয়।

পাওয়ার গার্ডেন সিটি সোসাইটির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক  শাফিন বলেন, উক্ত বিবাদীগণ আমার অনুমতি না নিয়ে আমার গার্ডেন সিটিতে একটি বেকু নিয়ে এসে মাটি খনন শুরু করে। লোক মারফতে শুনে ঘটনাস্থলে গিয়ে তাদের কাজ করতে নিষেধ করলে তারা আমাকে বিভিন্ন হুমকি-ধামকি প্রদান করে। তাই আমি বিবাদীদের আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করি। পরে ঘটনাস্থলে পুলিশ এসে কাজ বন্ধ করে দেন। উভয় পক্ষকে বুধবার  বিকেল পাঁচটায় সিদ্ধিরগঞ্জ থানায় যেতে বলেছেন  অভিযোগের তদন্ত কর্মকর্তা । 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *