সিদ্ধিরগঞ্জে ফাঁস দিয়ে যুবকের মৃত্যু


সিদ্ধিরগঞ্জ তাঁতখানা রায়হান (২০) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে । রবিবার (১লা অক্টোবর) দিবাগত রাত ১০.৪৫ মিনিটে সিদ্ধিরগঞ্জ থানাধীন ৮নং সৈয়দ পাড়া মৃত কামাল খানের বাড়িতে এই আত্মহত্যার ঘটনাটি ঘটে। জানাগেছে রায়হান বিড়ল থানার দিনাজপুর জেলার বিড়ল থানার বিষনপুর গ্রামের মতিয়ার রহমান এর ছেলে।

এলাকাবাসী জানায়, রবিবার আনুমানিক রাত ১০.১৫ মিনিটে রুমে ডুকতে দেখতে পায় উত্তর পাশের রুমের দরজা ভিতর থেকে আটকানো তাই ইলিয়াস রায়হান কে দরজা থাপড়াইয়ে ডাকতে থাকলে কোনো প্রকার সারা না পেয়ে পাশের ইউনিট থেকে কাউকে ডেকে আনে তাতেও কোনো উত্তর না পেয়ে নাজমুল কে মোবাইলে কল দিয়ে অফিস থেকে বাসায় আসতে বলে রায়হানের বড় ভাই রাশেকুল ইসলাম (২৭) কেও মোবাইলে কল দিয়ে বাসায় ডেকে আনে ইলিয়াস।

পরে তাদের চিল্লাফাল্লা শুনে নিচতলা থেকে আল আমিন নামের আরেক জন চতুর্থ তলা চলে আসলে রায়হানের বড় ভাই রাশেদুল ইসলাম বলেন দরজা ভেঙ্গে ফেলেন প্রয়োজনে ক্ষতিপূরণ দিব রাশেদুল এর কথায় সকলে মিলে উত্তর পাশের ভিতর থেকে আটকানো দরজা ভেঙ্গে দেখতে পায় রুমের সিলিং এর ফ্যান ঝুলানো রডে একটি ওড়না ধারা গলায় ফাঁস লাগানো রায়হানের ঝুলন্ত লাশ।

পরে সিদ্ধিরগঞ্জ থানায় কল দিলে দূর্ত ঘটনা স্থলে এসআই আলমগীর সঙ্গীয় ফোর্স নিয়ে সৈয়দ পাড়া মৃত কামাল খানের বাড়িতে এসে ঘটনা পরিদর্শন করে এবং রাত ১১.৫৫ মিনিট সময়ে লাশটি সুরতহাল করে। এসআই আলমগীর সাংবাদিকদের কে আপাতত সুরতহালে শারীরিক কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি এখন লাশটি থানায় নেওয়া হয়েছ এবং ময়নাতদন্তের পরে বিস্তারিত বলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *