সিদ্ধিরগঞ্জে বিএনপির ৬৮নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতার মামলা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জে সড়ক অবরোধ করে অগ্নিসংযোগ করার ঘটনায় বিএনপির ৬৮ জন নেতাকর্মীকে  আসামি করে  মামলা দায়ের হয়েছে। 

 সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ  গােলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেন। 

এর আগে মঙ্গলবার (৩১ অক্টোবর) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানার এস আই হুমায়ুন বাদী হয়ে নাশকতার অভিযোগে এ মামলা দায়ের করেন। 

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি  গিয়াস উদ্দিনকে মামলার প্রধান আসামি করা হয়েছে। এছাড়া মামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, 

মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন , সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর, সাধারণ সম্পাদক রাহিদ ইশতিয়াক শিকদার, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সভাপতি একে হীরাকে এজাহারনামীয় আসামি করা হয়েছে। 

মামলা সূত্রে জানা যায়, গত ৩১ অক্টোবর দুপুরে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ  গােলাম মোস্তফা জানান, এ ঘটনায় থানায় একটি নাশকতার  মামলা দায়ের হয়েছে। এ পর্যন্ত মামলার ৩জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *