সিদ্ধিরগঞ্জে মহাসড়কে আগুন জ্বালিয়ে বিএনপির বিক্ষোভ মিছিল

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল ৬.৩০ মিনিটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল অংশের গ্রীন গার্ডেন রেস্টুরেন্টের সামনে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক  অধ্যাপক মামুন মাহমুদের সমর্থকরা বিএনপির ডাকা তৃতীয় দফায় হরতালের সমর্থনে মহাসড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ মিছিল  করেন।  

একপর্যায়ে পুলিশ সেখানে পৌঁছে ফাঁকা গুলি ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

বিক্ষোভ মিছিল থেকে বিএনপি নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিসহ সরকার বিরোধী নানা স্লোগান দেন।

এবিষয়ে অধ্যাপক মামুন মাহমুদ বলেন, অবৈধ হাসিনা সরকার এদেশে আরেকটি পাতানো নির্বাচন করতে যাচ্ছে। তারই নিয়োগকৃত আজ্ঞাবহ কমিশন একটি তফসিল ঘোষণা করেছে। সেই তফসিল বাতিল ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবী আদায়ের জন্য আন্দোলন চলছে। তারই ধারাবাহিকতায় আমাদের নেতাকর্মীরা মহাসড়কে বিক্ষোভ মিছিল করেছে। এদেশের গনতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত তারেক রহমানের নেতৃত্বে আমরা রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবো। 

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ  আবু বকর সিদ্দিক বলেন, সকালে মহাসড়কে বিএনপির কিছুসংখ্যক লোকজন মিছিল বের করেছিল। তারা মিছিলের নামে অগ্নি সংযোগ করে অরাজকতা সৃষ্টির চেষ্টা চালালে আমাদের থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনার জন্য ফাকা গুলি ছুঁড়েন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *