সিদ্ধিরগঞ্জে মামুন মাহমুদের নেতৃত্বে অবরোধের সমর্থনে মিছিল, গ্রেফতার -৪

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :  বিএনপির ডাকা তিন দিনের অবরোধের শেষ দিনে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্হানে নেতাকর্মীরা গাড়ি ভাঙচুর ও টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধের সমর্থনে মিছিল করে।

বৃহস্পতিবার (২রা নভেম্বর)  সকাল সাড়ে ৭টায়  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাদানীনগর এলাকায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক  অধ্যাপক মামুন মাহমুদের নেতৃত্বে বিএনপির নেতাকর্মীরা মহাসড়ক অবরোধ করে টায়ারে অগ্নিসংযোগ করে বিক্ষোভ মিছিল করে। খবর পেয়ে  আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সেখানে পৌঁছালে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে  ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। 

অপরদিকে  সকাল ৭টার দিকে কাচপুর ব্রীজের পশ্চিম পার্শ্বে  সাজেদা হাসপাতালের সামনে বিএনপির নেতাকর্মীরা  বিক্ষোভ মিছিল করে  শ্লোগান দেয় এবং গাড়ি ভাঙচুর করে। 

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ  গোলাম মোস্তফা জানান, পিকেটিং ও গাড়ি ভাঙচুর  এর  ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক টিএইচ তোফা সহ মোট চার জনকে আটক করেছেন। 

তিনি আরো বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পুলিশ, র‌্য্যাব, বিজিবি, ম্যাজিস্ট্রেটের টহল অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *