সিদ্ধিরগঞ্জ  হিরাঝিলে কাঠের ব্রীজ  উদ্বোধনে ব্যবসায়ী ও এলাকাবাসীর মাঝে স্বস্তি 

সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোড কাসসাফ সুপার মার্কেট সংলগ্ন ডিএনডি খালের উপর গুরুত্বপূর্ণ একটি ব্রীজ দীর্ঘদিন ভেঙ্গে যাওয়াতে হিরাঝিলবাসির পথচলা অনুপযোগী হয়ে পড়েছিল।তেমনি বেড়েছিল মানুষের জনদুর্ভোগ।

বুধবার (২০ মার্চ) বেলা ৩ ঘটিকার সময় হিরাঝিলবাসির  জনদুর্ভোগ লাঘব হলো এই কাঠের ব্রীজের উদ্বোধনের মধ্যে দিয়ে।

জানাগেছে, নারায়ণগঞ্জ  সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মো : আনোয়ার ইসলামের উদ্যোগে ও চিটাগাংরোড-হিরাঝিলবাসীর প্রচেষ্টায় এবং সাধারণ ক্ষুদ্র ব্যবসায়ীদের আর্থিক সহযোগিতার মধ্যে দিয়ে মোট ১২ লাখ টাকা দিয়ে এ ব্রীজ নির্মাণ করা হয়েছে। 

এ বিষয়ে সাধারণ ব্যবসায়ী ও এলাকাবাসী   জানান, দীর্ঘদিন ধরে ডিএনডি খালের উপর এ ব্রীজটি ভেঙ্গে যাওয়াতে আমাদের চলাফেরায় অনেক সমস্যা  সৃষ্টি হয়েছে। তাই এলাকাবাসীর প্রচেষ্টায় ও ব্যবসায়ীদের সহযোগিতায় এবং নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেনের সার্বিক তত্ত্বাবধানে  মোট ১২ লাখ টাকা দিয়ে এ কাঠের ব্রিজটি তৈরী করা হয়েছে। যা লাখ লাখ মানুষের জনদুর্ভোগ লাঘব হয়েছে।

কাউন্সিলর আনোয়ার হোসেন জানান, হিরাঝিলবাসী এবং সর্বস্তরের ব্যবসায়ীদের জনদুর্ভোগের কারণে আজকের এ কাঠের ব্রিজটি নির্মাণের মধ্যে দিয়ে শুভ উদ্বোধন করা হয়। এতে সর্বস্তরের সাধারণ মানুষেরও পথচলায় কিছুটা স্বস্তি ফিরে এসেছে।

এসময় আরো  উপস্থিত ছিলেন,  বিশিষ্ট ব্যবসায়ী ও হিরাঝিল সমাজ কল্যাণ সোসাইটির যুগ্ম সম্পাদক আলহাজ্ব দেলোয়ার হোসেন,  সাংবাদিক  নুরুল আজিজ চৌধুরী, শাহজাহান জনি, সাইফুল্লাহ্ খালিদ রাসেল, আব্দুল হালিম নিশান, গাজী সোহেল ও মাসুদ রানা সহ বিভিন্ন ব্যবসায়ী এবং এলাকার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *