স্কলার্স মেরিট স্কুল এন্ড কলেজের ২য় বর্ষপূর্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সম্রাট আকবর : ঝাঁকঝমক পূর্ণভাবে অনুষ্ঠিত হলো স্কলার্স মেরিট স্কুল অ্যান্ড কলেজের ২য় বর্ষপূর্তি, বার্ষিক ক্রীড়া পুরষ্কার বিতরণ, পিঠা পুলি উৎসব এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। শনিবার (১১নভেম্বর) সিদ্ধিরগঞ্জের পাইনাদী এলাকায় স্কুল প্রাঙ্গনে দিনব্যাপী এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ আরিফ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো: আনোয়ার ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী এড. বশির উল্লাহ্ মুন্সী,মো: খোরশেদ আলম,আলাউদ্দিন ভুইয়া, জিয়া উদ্দিন, কাজী জাকির হোসেন, মাসেদুল কবির সুজন সহ অত্র প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অভিভাবক গন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্কলার্স মেরিট স্কুল অ্যান্ড কলেজ অল্প সময়ের মধ্যে তাদের শিক্ষার আলো ছাত্র ছাত্রীদের মাঝে ছড়িয়ে দিতে পেরেছেন। আমি প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সাফল্য কামনা করছি। ভবিষ্যতে শিক্ষার উন্নয়নে ক্ষেত্রে যেকোনো প্রয়োজনে আমি আপনাদের পাশে থাকবো। অনুষ্ঠানের সভাপতি ও স্কলার্স মেরিট স্কুল অ্যান্ড কলেজ এর প্রিন্সিপাল ও প্রতিষ্ঠাতা বিদ্যালয়ের বিভিন্ন অগ্রগতি তুলে ধরেন এবং এই বিদ্যালয়টিকে অন্যতম সেরা প্রতিষ্ঠান হিসেবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।

অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীরা নিজেদের তৈরী বিভিন্ন ধরনের পিঠা নিয়ে হাজির হয়। এসময় স্কুলে এক মনোমুগ্ধকর পরিবেশের সৃষ্টি হয়েছে।

সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় উত্তীর্নদের মাঝে পুরষ্কার তুলে দেন অনুষ্ঠানের বিশেষ অতিথি গন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *