স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন 

আবু কাওছার

 রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামানের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল  করা হয়েছে। গতকাল ৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার এশিয়ান বাইপাস সড়ক নামে পরিচিত ঢাকা বাইপাস সড়কের রূপগঞ্জের কালনী এলাকায় গ্রামবাসী, আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ মানববন্ধন করে। মানববন্ধনপূর্বক কালনী গোলচত্তরে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সৈয়দ মারফত আলী। সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা  আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মেহের, যুবলীগের কেন্দ্রীয় কমিটির জনশক্তি ও কর্মস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুম, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইমন হাসান খোকন, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল হাসান নয়ন, আব্দুর রউফ মালুম, স্বেচ্ছাসেবকলীগ নেতা মামুন আকন্দ, দেলোয়ার হোসেন মোল্লা, রিপন মিয়া, দাউদপুর ইউপি সদস্য আয়নাল হক, সাবেক ইউপি সদস্য বিল্লাল হোসেন, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। 

সভায় বক্তারা বলেন, আক্তারুজ্জামানের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। অন্যথায় ঢাকা বাইপাস সড়কের কালনী এলাকায় অবরোধ কর্মসূচি ঘোষণা করা হবে। পরে তারা বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা বাইপাস সড়ক প্রদক্ষিণ করে।  

উল্লেখ্য, গত ৪ঠা ফেব্রুয়ারি দাউদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামানের উপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় ২৯ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। এখন পর্যন্ত পুলিশ আসামীদের কাউকে গ্রেফতার করতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *